লক্ষ্মীপুরে পৌর শহীদ স্মৃতি একাডেমির প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে পৌর শহীদ স্মৃতি একাডেমির প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী উপলক্ষে আজ সোমবার সকালে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে পৌর শহীদ স্মৃতি একাডেমির প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে ‘অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব পৌর শহীদ স্মৃতি একাডেমির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হয়ে জেলা শহর প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালিতে ১৯৮৬ থেকে ২০১৪ সালের এসএসসি ব্যাচের বিপুলসংখ্যক ছাত্রছাত্রী অংশ নেন। পরে র‌্যালি শেষে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফিজ উল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন হায়দার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ভুলু, প্রাক্তন ছাত্র মাসুদুর রহমান মোল্লা, আবদুল বাকের, আবদুল খায়ের, ফয়েজ আহম্মেদ, আল-আমিন প্রমুখ।

লক্ষ্মীপুর পৌর শহীদ স্মৃতি একাডেমি ১৯৮২ সালে প্রতিষ্ঠিত হয়। ১৯৮৬ সাল থেকে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে আসছে।