সাভারে সাংবাদিকের বিরুদ্ধে মামলা, হয়রানির অভিযোগ

Looks like you've blocked notifications!
মিঠুন সরকার

সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর ও ভোরের ডাকের প্রতিনিধি মিঠুন সরকারের বিরুদ্ধে মামলা করেছেন এক নারী সাংবাদিক। তবে মিঠুনের অভিযোগ, হয়রানি করার জন্যই মামলাটি দায়ের করা হয়েছে। 

গত বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় মিঠুনের বিরুদ্ধে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ এনে মামলাটি করেন দৈনিক রুদ্র বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি সাজেদা আক্তার মুক্তা।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোতালেব মিয়া আজ শনিবার এনটিভি অনলাইনকে জানান, মুক্তা লিখিত অভিযোগ দিয়েছিলেন, তা মামলা হিসেবে নথিবদ্ধ করা হয়েছে (মামলা নং-২২)। মামলাটি তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সাংবাদিকের বিরুদ্ধে মামলার নিন্দা জানিয়েছেন সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। মামলায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাভার প্রেসক্লাব নেতারাও। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রেসক্লাব সভাপতি জাভেদ মোস্তফা, জাতীয় মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, দৈনিক ফুলকির সম্পাদক নাজমুস সাকিব, ইটিভির সাভার প্রতিনিধি নাজমুল হুদা মামলাটি প্রত্যাহারের দাবি জানান। তাঁরা ‘মিথ্যা মামলা’ দায়ের করায় সাজেদা আক্তার মুক্তাকে গ্রেপ্তারের দাবিও জানান।