শরীয়তপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

Looks like you've blocked notifications!
শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের স্কুলছাত্রী রিমা আক্তার। ছবি : সংগৃহীত

শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নে রিমা আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

রিমা নাওডোবা ইউনিয়নের আহমেদ চোকদারকান্দি গ্রামের ইলিয়াস চোকদারের মেয়ে। সে স্থানীয় নাওডোবাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ত।

রিমার পরিবারের সদস্যরা জানান, গত সোমবার বিকেলে আহমেদ চোকদারকান্দি গ্রামের জব্বার হাওলাদারের ছেলের গায়ে হলুদের অনুষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় রিমা। রাতেও বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে গতকাল বুধবার সন্ধ্যায় পাশের হাওলাদারকান্দি গ্রামের একটি পরিত্যক্ত ভিটায় স্থানীয় লোকজন পাটখড়ি দিয়ে ঢাকা একটি লাশ দেখতে পেয়ে জাজিরা থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় রিমার স্বজনরা তার লাশ শনাক্ত করেন। পরে শরীয়তপুর সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে আজ পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়।

রিমার ফুপু সাবিনা আক্তার বলেন, ‘আমরা এই হত্যার বিচার চাই।’

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মেয়েটির পরনে কোনো পোশাকই ছিল না। পেট কাটা ও নাড়িভুঁড়ি বের করা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে হত্যার আসল কারণ জানা যাবে বলেও জানান ওসি।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আল আমিন (২৪) নামে এক যুবককে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি এনামুল হক।