যুবলীগের সংঘর্ষে অন্তঃসত্ত্বা গুলিবিদ্ধ, নবজাতক আহত

Looks like you've blocked notifications!
মাগুরার দোয়ারপাড় এলাকায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হন এক অন্তঃসত্ত্বা নারী। সন্তান প্রসবের পর দেখা যায়, গুলিতে আহত হয়েছে তাঁর নবজাতকও। ছবি : এনটিভি

মাগুরার দোয়ারপাড় এলাকায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তঃসত্ত্বা নাজমা খাতুন (৩০) ও মিরাজ হোসেন (৩৬) নামের দুজন গুলিবিদ্ধ হয়েছেন। দ্রুত নাজমাকে হাসপাতালে ভর্তি করা হলে মেয়েসন্তান প্রসব করেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, গুলিতে গর্ভেই নবজাতকটি আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে কর্তব্যরত চিকিৎসক অমর প্রসাদ এনটিভি অনলাইনকে জানান, শিশুটিকে ইনকিউবেটরে রাখা হয়েছে। ৭২ ঘণ্টা না গেলে শিশুটির অবস্থা সম্পর্কে কিছুই বলা যাবে না। তবে গুলিবিদ্ধ নাজমা ও মিরাজের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান তিনি।

এ বিষয়ে মাগুরার সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, বৃহস্পতিবার বিকেলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের ভূঁইয়া কামরুল ও আলী ভূঁইয়া-আজিবর গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এত আলী ভূঁইয়া-আজিবর গ্রুপের গুলিতে কামরুল ভূঁইয়ার ভাবি নাজমা খাতুন ও মিরাজ গুলিবিদ্ধ হন।

এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। জড়িত অন্য ব্যক্তিদের আটক করতে অভিযান চলছে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা করা হয়নি বলেও জানান পুলিশ সুপার।