ভৈরবের প্রবীণ আ. লীগ নেতা মহব্বত আলী মারা গেছেন

Looks like you've blocked notifications!
ভৈরবের প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. মহব্বত আলী গতকাল শুক্রবার মারা গেছেন। ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবের প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. মহব্বত আলী (৮৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহর বাবা।

গতকাল শুক্রবার দুপুরে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ছয় ছেলে, পাঁচ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

আজ শনিবার সকাল ৯টায় ভৈরবের কমলপুর পঞ্চবটী ঈদগাহ মাঠে জানাজা শেষে লাশ পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

মহব্বতের জানাজায় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধি এবং কয়েকশ এলাকাবাসী অংশ নেয়। এ সময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে তাঁকে শ্রদ্ধা জানানো হয়।

মহব্বত আলী স্বাধীনতাযুদ্ধের একজন সংগঠক ছিলেন। দেশ স্বাধীন হওয়ার পর থেকে দীর্ঘদিন তিনি ভৈরব পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি স্থানীয়ভাবে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

মহব্বতের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, নিরাপদ সড়ক চাইয়ের (নিসচা) সভাপতি ও বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব মো. ইলিয়াস কাঞ্চন, ভৈরব পৌরসভার মেয়র ফখরুল আলম আক্কাছ, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সোলায়মান, উপজেলা আওয়ামী সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস) ভৈরব উপজেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ফারুক, ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মনসুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের আত্মার শান্তি কামনাসহ শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।