কিশোরগঞ্জে পুকুরপাড়ে গৃহবধূর ক্ষত-বিক্ষত লাশ, স্বামীসহ আটক ৪

Looks like you've blocked notifications!
সোমবার সকালে লতিফাবাদ ইউনিয়নের ডাউকিয়া কাটাবাড়িয়া গ্রামে পারুল আক্তার খানম (৩২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের সদর উপজেলায় এক গৃহবধূকে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও দেবরসহ চারজনকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকালে লতিফাবাদ ইউনিয়নের ডাউকিয়া কাটাবাড়িয়া গ্রামে পারুল আক্তার খানম (৩২) নামে ওই গৃহবধূর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান জানান, আজ সকালে ডাউকিয়া কাটাবাড়িয়া গ্রামে স্বামীর বাড়ীর পিছনে পুকুরপাড়ে পারুল আক্তার খানমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত গৃহবধূর গলা, বুক ও দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ১৫-২০টি জখম ছিল বলে জানিয়েছে পুলিশ।

নিহত পারুলের স্বামীর বরাত দিয়ে ওসি আরো জানান, গতকাল রাত ৩টায় ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরে দেখতে না পেয়ে স্বামী শফিক আহমেদ খান তাঁকে খুঁজতে বের হন। পরে পুকুরপাড়ে স্ত্রীর ক্ষতবিক্ষত লাশ দেখতে পাওয়া যায়। 

ওসি আরো জানান, লাশ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী ব্যবসায়ী শফিক আহমেদ খান (৩৮), দেবর লতিফাবাদ ইউনিয়নের সদস্য আরিফ আহমেদ খান (৩৫) ও তাঁদের দুই ভাতিজা রাজিব আহমেদ খান (২৮) ও প্লাবন আহমেদ খানকে (১৮) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। হত্যার কারণ জানতে আটককৃতদের জিজ্ঞাসাবাদসহ মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি।     

নিহত গৃহবধূ পারুল এক মেয়ে ও এক ছেলের মা ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় বলে জানিয়েছেন ওসি খোন্দকার শওকত জাহান।