জয়পুরহাটে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Looks like you've blocked notifications!
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিমুলতলী এলাকায় বৃহস্পতিবার দুপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়। ছবি : এনটিভি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিমুলতলী এলাকায় জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মোটরসাইকেল আরোহী ওমর ফারুক সোহেল ও সালমান শাহ। এদের মধ্যে সোহেল রানা জয়পুরহাটের পাঁচবিবি পৌর এলাকার টিঅ্যান্ডটি পাড়ার নুরুল ইসলামের ছেলে এবং সালমান শাহ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামের সানাউল্লাহর ছেলে।

আহত হয়েছেন ওই মোটরসাইকেলের চালক অর্ণব। তিনি পাঁচবিবি উপজেলা শহরের পাঁচমাথা এলাকার বাসিন্দা।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে শিমুলতলী এলাকায় জয়পুরহাটগামী একটি মালবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। ওই মোটরসাইকেলে তিনজন ছিলেন। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সোহেল রানা ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া চালক অর্ণব ও সালমান শাহ গুরুতর আহত হন। তাঁদের  আশঙ্কাজনক অবস্থায় প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের দুজনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সালমান শাহ মারা যান।

ওসি আরো জানান, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। তবে চালককে আটক করা যায়নি।