‘চলন্ত অবস্থায় ঘুম’, ট্রাকচালক নিহত

Looks like you've blocked notifications!

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে মাছবাহী ট্রাকের চালক নিহত হয়েছেন। পুলিশের ধারণা, চলন্ত অবস্থায় ট্রাকচালক ঘুমিয়ে পড়েছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাতে শ্রীপুরের মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উত্তর প্রান্তে এ ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, গতকাল রাতে ময়মনসিংহের ত্রিশাল থেকে মাছ বহনকারী একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উত্তর প্রান্তে ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেন। এতে মাছ বহনকারী ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং চালক ঘটনাস্থলেই নিহত হন। নিহতের নাম সুজন (২৫)। তিনি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নলদা গ্রামের বাসিন্দা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং গাড়ি দুটি আটক করে।

ওসির ধারণা, চলন্ত অবস্থায় ট্রাকের চালক সুজন ঘুমিয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নিশ্চিন্তপুর দোকানপাড় এলাকায় আজ শুক্রবার বিকেলে উল্টে যাওয়া কাভার্ডভ্যানের চাপায় এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম দেলোয়ার হোসেন (৪০)। তাঁর বাড়ি লক্ষ্মীপুর জেলা সদরে।

সালনা হাইওয়ে থানার ওসি কাজী মোহাম্মদ হোসেন সরকার জানান, আজ শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশের খাদে উল্টে পড়ে যায়। এ সময় উল্টে যাওয়া কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে পথচারী দেলোয়ার হোসেন নিহত হন। পুলিশ কাভার্ডভ্যানটি আটক করলেও চালক পালিয়ে গেছেন। পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।