ঐক্য না হলে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে না : বুলু

Looks like you've blocked notifications!

বিএনপির সঙ্গে ঐক্য না করলে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে না বলে দাবি করেছেন দলটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু। আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বাংলাদেশের উন্নয়নে জিয়াউর রহমানের কর্ম ও জীবনাদর্শ এবং রোহিঙ্গা সমস্যা সমাধানে করণীয়’ শীর্ষক এ সভার আয়োজন করে ‘জিয়া সেনা’ নামের একটি সংগঠন।

বিএনপি নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা সমস্যার সমাধান করতে পারবেন না। বিএনপির সঙ্গে ঐক্য না হলে আগামী ১০ বছরেও রোহিঙ্গা সমস্যার সমাধান হবে না।

জিয়া সেনার সভাপতি কৃষিবিদ অধ্যাপক ড. মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন জাতীয় গণতন্ত্রী পার্টির (জাগপা) সভাপতি অধ্যাপক রেহানা প্রধান, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন।