নিজের ঘরে কিশোরকে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!

পটুয়াখালীর বাউফলে নিজের শোয়ার ঘরে দশম শ্রেণির এক স্কুলছাত্রকে  কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার ভোরে পটুয়াখালীর বাউফলের কেশবপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম মঈন খান নয়ন। তার বাবার নাম মোসলেম উদ্দিন খান। নয়ন কেশবপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

নয়নের পরিবারের সদস্যরা জানান, নয়নের এইচএসসি পড়ুয়া বোন বিথী আক্তারকে বারবার উত্ত্যক্ত করে আসছিল একই এলাকার যুবক সুমন খান। বারবারই এর প্রতিবাদ করে আসছিল নয়ন। পরিবারের সদস্যদের ধারণা, এই প্রতিবাদের জেরেই নয়নকে হত্যা করা হয়েছে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে বাউফল থানার পুলিশ জানিয়েছে, আজ ভোর রাত ৪টার দিকে দুর্বৃত্তরা নয়নের ঘরের জানালা ভেঙে ভেতরে ঢোকে। সে বিয়ষটি বুঝতে পেরে চিৎকার শুরু করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে নয়নকে এলোপাতাড়ি কোপায়। একপর্যায়ে পরিবার ও আশপাশের মানুষ এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

পরে গুরুতর আহত অবস্থায় নয়নকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নয়নের লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নয়নকে হত্যা করা হয়েছে পরিবারের এই অভিযোগ সম্পর্কে জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী। তিনি বলেন, পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।