যশোরে বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে আহত ৩

Looks like you've blocked notifications!
যশোরের কোতোয়ালি থানার পেছনে বোমা নিষ্ক্রিয়করণের সময় দুই সেনা ও এক পুলিশ সদস্য আহত হন। তাঁদের যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। ছবি : এনটিভি

যশোরের কোতোয়ালি থানায় বোমা নিষ্ক্রিয় করার সময় বিস্ফোরণে দুই সেনা সদস্য ও এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আজ রোববার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের সার্জেন্ট বাবর, একই কোরের সৈনিক কোরবান ও যশোর কোতোয়ালি থানার কনস্টেবল জাফর। তাঁদের যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি থানার পুলিশ জানায়, পুলিশ বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে কিছু বোমা জব্দ করেছিল। সে সব বোমা নিষ্ক্রিয় করতে সেনাবাহিনীর একজন ক্যাপ্টেনের নেতৃত্বে বিশেষজ্ঞ দল বেলা ১১টায় থানায় আসে। ১২টার দিকে একটি বোমা বিস্ফোরিত হয়। এতে তিনজনের পায়ের নিচে বোমার স্প্লিন্টার বিদ্ধ হয়।

পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান বলেন, ‘আজ সকাল ১১টায় যশোর ক্যান্টনমেন্ট থেকে একটি বিশেষজ্ঞ দল বোমা নিষ্ক্রিয় করতে কোতোয়ালি থানায় যায়। কোতোয়ালি থানার পেছনে নিষ্ক্রিয়করণের সময় একটি বোমা  বিস্ফোরিত হয়ে তিনজন আহত হন।’