চাতালে পড়ল হেলিকপ্টার, বেঁচে গেলেন যাত্রীরা

Looks like you've blocked notifications!

পাবনার চাটমোহরে জরুরি অবতরণের সময় বেসরকারি কোম্পানির একটি হেলিকপ্টার দুর্ঘটনাকবলিত হয়েছে। এ সময় হেলিকপ্টারে থাকা পাঁচজন যাত্রীর মধ্যে একজন আহত হয়েছেন। আজ রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে ঢাকা থেকে পাইলটসহ পাঁচজনকে নিয়ে পাবনার উদ্দেশে ছেড়ে যায় হেলিকপ্টারটি। পথে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে পড়ে এবং পাবনার চাটমোহর পল্লী বিদ্যুৎ সমিতিসংলগ্ন একটি ধানের চাতালে জরুরি অবতরণের চেষ্টা করে। এ সময় তাড়াহুড়ো করে অবতরণের সময় যান্ত্রিক ত্রুটির কারণে হেলিকপ্টারটি মাটিতে পড়ে দুর্ঘটনাকবলিত হয়। এতে হেলিকপ্টারের দুটি পাখা, প্রপেলর ও পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয়দের সহায়তায় হেলিকপ্টারে থাকা পাঁচজন যাত্রীকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে একজন আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন চিকিৎসক।

সন্ধ্যা সাড়ে ৭টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনাকবলিত হোলকপ্টারটি চাটমোহর পল্লী বিদ্যুৎ সমিতি অফিসের পাশে ধানের খোলায় পড়ে ছিল।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর জানান, জরুরি অবতরণের সময় হেলিকপ্টারটির কিছু অংশ ক্ষতি হয়। তবে পাঁচজনের মধ্যে একজনের হাতের কনুই ভেঙে গেছে। অন্যরা সুস্থ আছেন।