কিশোর সাগরকে হত্যার কথা স্বীকার আক্কাস আলীর!

Looks like you've blocked notifications!
পুরোনো ছবি

ময়মনসিংহের গৌরীপুরে চোর সন্দেহে পিটিয়ে কিশোর হত্যার ঘটনা স্বীকার করেছেন মামলার প্রধান আসামি আক্কাস আলী।

আজ রোববার আক্কাস আলীকে রিমান্ডে নেয় জেলা গোয়েন্দা পুলিশ। সেখানেই প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর হত্যায় নিজের ও অন্যদের সম্পৃক্ততার কথা স্বীকার করেন আক্কাস।

সাগর হত্যা মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) পরিমল দাস জানান, জিজ্ঞাসাবাদে মাঝে মাঝে নিজেকে নির্দোষও দাবি করেন আক্কাস। এ ছাড়া অনেক গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন তিনি। বলেছেন অনেকের নাম। তবে তদন্তের স্বার্থে এসব তথ্য প্রকাশ করা যাচ্ছে না বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এর আগে গতকাল শনিবার আক্কাস আলীর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন ময়মনসিংহের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হাফিজ আল আসাদ।

গত ২৫ সেপ্টেম্বর ভোরে গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর গ্রামে চোর সন্দেহে কিশোর সাগরকে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় পরদিন দুপুরে সাগরের বাবা শিপন মিয়া বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো পাঁচজনকে আসামি করে গৌরীপুর থানায় একটি মামলা করেন। মামলায় আসামি করা হয়েছে আক্কাস আলী, তাঁর ভাই হাসু, সাত্তার, জুয়েল, সোহেল ও কর্মচারী কাইয়ুমকে।

এই ঘটনায় এজাহারের বাইরে উপজেলার শ্রীরামপুর এলাকার রিয়াজ উদ্দিন (৩০) ও ফজলুর রহমানকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া গত শুক্রবার ভোরে এজাহারের প্রধান আসামি আক্কাসকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪। এজাহারভুক্ত অন্য আসামিরা এখনো পলাতক।