জয়পুরহাটে পৃথক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
জয়পুরহাট শহরের শিল্পকলা একাডেমি এলাকায় মঙ্গলবার দুপুরে একটি বাস রাস্তার পাশে খাদে ডোবায় পড়ে গিয়ে দুই নারী নিহত হয়। ছবি : এনটিভি

জয়পুরহাট জেলা শহরের শিল্পকলা একাডেমি এলাকায় ও জেলার আক্কেলপুর উপজেলার কাঁঠালতলী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৮ জন।

গতকাল সোমবার রাতে এবং আজ মঙ্গলবার দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নওগাঁর ধামইরহাট উপজেলা থেকে একটি বাস জয়পুরহাটে যাচ্ছিল। পথে শিল্পকলা একাডেমি এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই নারী নিহত হন। এ ঘটনায় আহত হয় শিশুসহ অন্তত ১৫ যাত্রী। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সোমবার রাতে উপজেলার কাঁঠালতলী এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষে রায়কালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রুহুল আমিন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয় তিনজন।