গির্জার ফাদারকে অপহরণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ঢাকার কাকরাইলের গির্জার ফাদারকে অপহরণের অভিযোগে সোমবার সন্ধ্যায় টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : এনটিভি

ঢাকার কাকরাইল গির্জার ফাদারকে অপহরণের অভিযোগে গাজীপুরে ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় টঙ্গীর পাগার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ওই ছাত্রলীগ নেতার নাম শামস কবীর সৌরভ। তিনি টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। বাড়ি টঙ্গীর মরকুন এলাকায়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, সোমবার সন্ধ্যায় ঢাকার কাকরাইলের গির্জার ফাদার শিশির গিগারিউকে অপহরণকারীরা ফোন করে জানায় তাঁর বোন গুরুতর অসুস্থ অবস্থায় পাগার এলাকায় পড়ে আছেন। ফোন পেয়ে শিশির গিগারিউ মোটরসাইকেলে করে পাগার এলাকায় যান। এ সময় অপহরণকারীরা তাঁকে ধরে নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রাখে। পরে তাঁর মুঠোফোন থেকে স্বজনদের কাছে ফোন করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ সময় ফাদার শিশিরের চিৎকার শুনে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ছাত্রলীগ নেতা সৌরভকে আটক এবং ফাদার শিশিরকে উদ্ধার করে।

ওসি আরো জানান, এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে।