মানিকগঞ্জে ছুরিকাঘাতে যুবককে হত্যা

Looks like you've blocked notifications!
মানিকগঞ্জ সদর উপজেলার দেড়গ্রাম বাজারে আফজাল বেপারীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার হওয়া আমজাদ বেপারী। ছবি : এনটিভি

মানিকগঞ্জ সদর উপজেলার দেড়গ্রাম বাজারে আজ সোমবার বিকেলে আফজাল ব্যাপারী (৩৫) নামের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি দেড়গ্রাম এলাকার সফিল বেপারীর ছেলে।
 
ছুরিকাঘাতের পর পরই একই গ্রামের আমজাদ বেপারীকে (২৭) ধরে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। মাদকদ্রব্য বেচাকেনার ৩০০ টাকার বিরোধে আমজাদ ছুরিকাঘাতে আফজালকে হত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, আফজাল ও আমজাদ একে অপরের প্রতিবেশী। তারা দুজনই এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। মাদকদ্রব্য কেনাবেচার ৩০০ টাকা নিয়ে দুজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ নিয়ে আজ সোমবার বিকেল পৌনে ৫টার দিকে দেড়গ্রাম বাজার সংলগ্ন সেতুর ওপর দাঁড়িয়ে আমজাদ ও আফজালের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আফজালকে ছুরিকাঘাত করেন আমজাদ। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা আফজালকে দ্রুত মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক আফজালকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর স্থানীয়রা আমজাদকে হাতেনাতে ধরে আটকে রাখে। এরপর খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।