গাজীপুরে যুবককে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!

গাজীপুরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আমীর হামজা (২৭)। তিনি বগুড়া জেলা সদরের নাডুলী পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। আজ রোববার রাতে পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহত হামজার বোন শান্তা ইসলাম সাথী জানান, গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় রনি সরকারের সঙ্গে ডিশের ব্যবসা করতেন আমীর হামজা। ডিশ ব্যবসাকে কেন্দ্র করে শনিবার রাত ৩টার দিকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে হামজাকে এলোপাতাড়ি কুপিয়ে সার্ডি গেটের কাছে ঢাকা-জয়দেবপুর সড়কের পাশে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা রাতে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতেই আমীর হামজা মারা যান।

শান্তা অভিযোগ করেন, রাত ৩টার দিকে তাঁর ভাই হাসপাতালে মারা গেলে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জয়দেবপুর থানাকে অবহিত করে। আজ রোববার তিনবার থানায় তারা নিজেরা লোক পাঠিয়ে খবর দিলেও পুলিশ মর্গে আসেনি। মৃত্যুর প্রায় ১৬ ঘণ্টা পর আজ সন্ধ্যা ৭টার দিকে পুলিশ লাশের সুরতহাল করতে হাসপাতালের মর্গে আসে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ইরশাদুল্লাহ জানান, নিহত আমীর হামজার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর ডানপা ও বাম হাত ভাঙা রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে ওই চিকিৎসকের ধারণা।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে। তবে হামজার বিরুদ্ধে সন্ত্রাসী ও ছিনতাইসহ নানা অভিযোগ রয়েছে।