শেখ হাসিনার সিংহাসন জ্বালিয়ে দেওয়া হবে : রিজভী

Looks like you've blocked notifications!
আজ মঙ্গলবার চট্টগ্রাম মহানগর যুবদলের বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন রুহুল কবির রিজভী। ছবি : এনটিভি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ক্ষমতায় থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন বিএনপি যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শেখ হাসিনার সিংহাসন জ্বালিয়ে দেওয়া হবে বলেও হুঁশিয়ার করেন তিনি।

আজ মঙ্গলবার চট্টগ্রাম মহানগর যুবদলের বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

বিএনপির এই নেতা বলেন, ‘খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে শেখ হাসিনা বহাল তবিয়তে থাকবেন? ক্ষমতার সিংহাসনে? ওই ময়ূরের সিংহাসন জ্বালিয়ে দেওয়া হবে। ওই সিংহাসনে আপনি বসতে পারবেন না।’

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, ‘আপনার গদি যদি একবার নড়ে ওঠে ঐ পুলিশ আইনশৃঙ্খলা বাহিনী ভীত শৃগালের মতো পালিয়ে যাবে। আপনাকে রক্ষা করতে তারা এগিয়ে আসবে না।’

বিএনপির প্রতিটি নেতাকর্মীকে প্রতিটি আঘাতের জন্য প্রস্তুতি নিতে আহ্বান জানান দলটির যুগ্ম মহাসচিব। প্রতিটি অত্যাচারের জন্য রাজপথ দখল করে পথে পথে অবরোধ সৃষ্টি করে আওয়ামী লীগের পেটোয়া বাহিনী যেন পালাতে না পারে সেদিকে লক্ষ্য রাখার আহ্বান জানান।

রিজভী বলেন, গ্রেপ্তার, খুন, নির্যাতন, অপহরণ, বিচার বহির্ভূত হত্যা করে বিএনপি নেতাকর্মীদের স্তব্ধ করা যাবে না। জাতীয়তাবাদী শক্তিকে প্রতিটি আঘাতের জন্য প্রস্তুতি নিতেও আহ্বান জানান তিনি।

চট্টগ্রাম নগর যুবদলের সভাপতি কাজী বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, যুবদলের সাধারন সম্পাদক মোশারফ হোসেন দিপ্তী বক্তব্য রাখেন।