যুবক খুন, স্ত্রী ও তাঁর ‘প্রেমিক’ আটক

Looks like you've blocked notifications!

গাজীপুরের কাপাসিয়ায় নিখোঁজের পাঁচদিন পর গজারি বন থেকে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রাবেয়া আক্তার লাভলী (৩৫) ও তাঁর কথিত প্রেমিক আলমকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের নাম আবুল কালাম (৪২)। তিনি কাপাসিয়া উপজেলার হাইলজোর গ্রামের বাসিন্দা।

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. মনিরুজ্জামান খান জানান, গত ৯ অক্টোবর সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার হাইলজোর এলাকার আবুল কালাম একই এলাকায় তাঁর শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ হন। তাঁকে কোথাও খুঁজে না পেয়ে বৃহস্পতিবার তাঁর ভাই থানায় একটি জিডি করেন। শনিবার এলাকার কয়েক ব্যক্তি গরু চরাতে গিয়ে পার্শ্ববর্তী বড়হড় গ্রামের মারুলিয়া পাড়ার গাজীরটেকে গজারি বনের ভেতর আবুল কালামের অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে নিহতের বড় ভাই আবদুস সালাম ও আবদুস সামাদ ঘটনাস্থলে গিয়ে কালামের লাশ শনাক্ত করেন। বিকেলে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের বাঁ পায়ের গোড়ালি ছিল না।

পুলিশের প্রাথমিক তদন্ত অনুযায়ী, বেশ কিছুদিন ধরে নিহতের স্ত্রী লাভলীর সঙ্গে স্থানীয় আলমের পরকীয়া চলছিল। এর জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও তাঁর কথিত প্রেমিক আলমকে আটক করা হয়েছে।