ঝিনাইদহ পাসপোর্ট অফিসে আট দালাল আটক

Looks like you've blocked notifications!
ঝিনাইদহ পাসপোর্ট অফিসের আশপাশে অভিযান চালিয়ে আজ বুধবার আটজন দালালকে আটক করে র‍্যাব। ছবি : এনটিভি

ঝিনাইদহ পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে আট দালালকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাঁদের কাছ থেকে সরকারি কর্মকর্তাদের সিল ও কাগজপত্র জব্দ করা হয়।

আজ বুধবার বেলা ১টার দিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর মো. আশরাফ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বশির আহম্মেদের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে আটক ব্যক্তিদের দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট বশির আহম্মেদ জানান, ঝিনাইদহ পাসপোর্ট অফিসের আশপাশে দোকান খুলে দালাল চক্র বেশ কিছুদিন ধরে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করছিল। এরা সরকারি কর্মকর্তাদের জাল সিল ও কাগজপত্র তৈরি করে কর্মকর্তাদের ভাবমূর্তিও নষ্ট করেছে। এসব খবর পেয়ে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর মো. আশরাফের সহযোগিতায় এই অভিযান চালানো হয়। এ সময় জাল কাগজপত্রসহ আট দালালকে আটক করা হয়। পরে বিচার করে এদের দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

তবে দালালদের বিষয়ে তেমন কিছু জানেন না ঝিনাইদহ পাসপোর্ট অফিসের উপসহকারী পরিচালক আফজাউল আলম। তিনি বলেন, স্থানীয় প্রশাসন ও র‌্যাব সদস্যরা পাসপোর্ট অফিসের আশপাশের এলাকায় দালালবিরোধী অভিযান পরিচালনা করেছেন। এর বেশি কিছু জানা নেই তাঁর।