ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা গৃহকর্মীর

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের রায়গঞ্জের সোনাখাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল রিপনের বিরুদ্ধে এক গৃহকর্মীকে (৩০) ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল রোববার সকালে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে এ মামলা করেন ওই নারী। এতে তিনজনকে আসামি করা হয়েছে। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী শাহ আলম ডেভিড এসব তথ্য জানান। 

মামলার এজাহার  বলা হয়েছে, স্বামী মারা যাওয়ার পর ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) সেলিনা বেগম স্বপ্নার বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। কিছুদিন আগে এমপি হজ পালনের জন্য মক্কায় যান। এ সময় গৃহকর্মীর সঙ্গে বাসাইল গ্রামের ফরিদুল ইসলামের (৩৩) সঙ্গে সম্পর্ক হয় এবং একপর্যায়ে দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। এ ছাড়া ওই নারীর কাছ থেকে ফরিদুল ৪০ হাজার টাকা ঋণ নেন। সেই টাকা পরিশোধের প্রতিশ্রুতি দিয়ে গৃহকর্মীকে গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ফরিদুল তাঁর নিজ বাড়িতে নিয়ে আসেন। এ সময় সোনাখাড়া ইউপি চেয়ারম্যান রিপন ও মকবুল হোসেন গৃহকর্মীকে ধর্ষণ করেন। তাঁর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরে স্থানীয় লোকজন এর সুরাহা করতে ব্যর্থ হয়। অবশেষে নিরুপায় হয়ে ওই গৃহকর্মী বাদী হয়ে তিনজনকে আসামি করে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে এ মামলা করেন।

এ বিষয়ে সোনাখাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল রিপনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার।’