মহাসড়কে গর্ত, ১০ মিনিটের পথ এক ঘণ্টায়

Looks like you've blocked notifications!
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাজীপুরের চন্দ্রা থেকে সেতুর পূর্বপাড় পর্যন্ত কয়েকটি পয়েন্টে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। ছবি : এনটিভি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাজীপুরের চন্দ্রা থেকে সেতুর পূর্বপাড় পর্যন্ত কয়েকটি পয়েন্টে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। ফলে ১০ মিনিটের পথ এক ঘণ্টা লাগছে বলে অভিযোগ করেছেন যানজটে আটকে পড়া যাত্রীরা।

গতকাল শনিবার থেকে শুরু হওয়া যানজটের মাত্রা আজ রোববার অনেকটা কমে এসেছে। যানজট কোথাও কোথাও চার থেকে পাঁচ কিলোমিটার পর্যন্ত স্থায়ী হচ্ছে বলে জানা গেছে।

অতিরিক্ত যানবাহন ও বৃষ্টিতে রাস্তায় খানাখন্দের সৃষ্টির কারণে যানজটের সৃষ্টি হচ্ছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ। যানজটের দুর্ভোগ পোহাতে হচ্ছে দূরপাল্লার যাত্রীদের।

এদিকে, বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে রসুলপুর পর্যন্ত রাস্তার অবস্থা খুবই খারাপ হওয়ায় এ অংশে ১০ মিনিটের রাস্তা পাড়ি দিতে এক ঘণ্টা পর্যন্ত সময় লাগছে বলে জানিয়েছেন যাত্রীরা। এ ছাড়া রাবনা শহর বাইপাস, করটিয়া বাইপাস, নাটিয়াপাড়া, জামর্কি, পাকুল্লা, আগধল্লা, কদিমধল্লা, মির্জাপুর ও ধেরুয়া রেলক্রসিং এলাকায় থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।

ট্রাফিক পুলিশের মির্জাপুর থানার পরিদর্শক শাহাদাৎ হোসেন সেলিম জানান, বৃষ্টির কারণে মহাসড়কের বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়েছে। এতে করে গাড়ির গতি কমে যাওয়ায় কোনো কোনো জায়গায় যানজটের সৃষ্টি হয়েছে। তবে দুপুর নাগাদ যান চলাচল স্বাভাবিক হতে পারে।