স্ত্রীর গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে যৌতুক দাবি!

Looks like you've blocked notifications!

নওগাঁর মান্দা উপজেলায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে স্ত্রীর দায়ের করা মামলায় আলী আহসান মুজাহিদ (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে মান্দার চকখোপা গ্রামের বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

মুজাহিদের স্ত্রী গত ২৫ অক্টোবর নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলায় স্বামী মুজাহিদ ও তাঁর দুই বন্ধুকে আসামি করা হয়েছে। এঁরা হলেন- উপজেলার খুদিয়াডাঙ্গা প্রামানিকপাড়ার নবাব আলী ও নুরুল্লাবাদ গ্রামের মিজানুর রহমান।

মামলার আরজি সূত্রে জানা গেছে, গত বছরের ২০ নভেম্বর ওই নারীর সঙ্গে আলী আহসান মুজাহিদের বিয়ে হয়। বিয়ের পর থেকে দাম্পত্য জীবনের অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন দৃশ্য গোপনে মোবাইল ফোনে ধারণ করে রেখেছিলেন স্বামী মুজাহিদ। সম্প্রতি পাঁচ লাখ টাকা যৌতুকের দাবি করে স্ত্রীর ওপর নির্যাতন-নিপীড়ন শুরু করেন তিনি। কিন্তু এ দাবি পূরণে অপারগতা প্রকাশ করলে স্ত্রীর ওপর নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেন মুজাহিদ। এমনকি গোপনে ভিডিও করা অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়েও যৌতুকের জন্য জিম্মি করেন। এতেও যৌতুকের টাকা আদায় করতে না পেরে মুজাহিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে গোপন ভিডিওগুলো ছড়িয়ে দেন। নীল ছবিগুলো দ্রুত ভাইরাল হয়ে মোবাইল ফোন ব্যবহারকারীদের হাতে হাতে ছড়িয়ে পড়ে। মুজাহিদের দুই বন্ধু নবাব ও মিজানুর এ ভিডিওগুলো ছড়িয়ে দেওয়ার কাজে সহযোগিতা করেন বলে মামলার আর্জিতে দাবি করা হয়েছে। 

আদালত মামলাটি রেকর্ড করে মান্দা থানাকে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, আদালতের নির্দেশনামাসহ মামলাটি হাতে পাওয়ার পর আসামি মুজাহিদকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।