পঞ্চগড় চেম্বারের নতুন সভাপতি হান্নান শেখ

Looks like you've blocked notifications!

পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বিবার্ষিক সম্মেলনে ব্যবসায়ী মো. আবদুল হান্নান শেখ সভাপতি নির্বাচিত হয়েছে।

সংখ্যাগরিষ্ঠ পরিচালক নির্বাচিত হওয়ায় মো. আব্দুল হান্নান শেখের নেতৃত্বাধীন পঞ্চগড় জেলা সমন্বিত ব্যবসায়ী ঐকমত্য পরিষদ আলোচনার মাধ্যমে পাঁচ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করেন।

কমিটির অন্যরা হলেন সহসভাপতি মো. শরিফ হোসেন সিনিয়র,  সহসভাপতি মো. সহিদুল ইসলাম, সহসভাপতি মেহেদী হাসান খান বাবলা সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ মো. আবদুস সামাদ পুলক।

গত ৩০ অক্টোবর পঞ্চগড় চেম্বারের ১৫টি পরিচালক পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মো. আবদুল হান্নান শেখের নেতৃত্বাধীন পঞ্চগড় জেলা সমন্বিত ব্যবসায়ী ঐকমত্য পরিষদ থেকে ১০ জন পরিচালক নির্বাচিত হয়। মো. আশরাফুল আলম পাটোয়ারীর নেতৃত্বে ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে মাত্র পাঁচজন পরিচালক নির্বাচিত হন।

পঞ্চগড় চেম্বারের নির্বাচিত পরিচালকরা হলেন মো. আশরাফুল আলম পাটোয়ারী, মো. রেজাউল করিম রেজা, মো. রেজাউল করিম শাহীন, এ টি এম কামরুজ্জামান শাহানশাহ, মো. হারুন উর রশিদ বাবু, মো. খাজিম উদ্দীন, ইকবাল কায়সার মিন্টু, মো. কুদরত-ই-খুদা মিলন, মো. মোতালেব হোসেন ও মো. হারুন অর রশিদ সেলিম।

পঞ্চগড় চেম্বারের নবনির্বাচিত সভাপতি হান্নান শেখ বলেন, নির্বাচনে দেওয়া ইশতেহার পূরণে সম্মিলিতভাবে কাজ করে পঞ্চগড় চেম্বারকে একটি আধুনিক ও গতিশীল চেম্বারে পরিণত করা হবে।