গোপালগঞ্জে শেষ হলো তিনদিনব্যাপী জেলা ইজতেমা

Looks like you've blocked notifications!
দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে গোপালগঞ্জে তিনদিনব্যাপী জেলা ইজতেমা শেষ হয়েছে। ছবি : এনটিভি

দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে গোপালগঞ্জে তিনদিনব্যাপী জেলা ইজতেমা শেষ হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকার কাকরাইল মসজিদের মুরব্বি মাওলানা মোহাম্মদ ফারুক আখেরি মোনাজাত পরিচালনা করেন।

আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার সকাল থেকে বিভিন্ন শ্রেণি-পেশার লক্ষাধিক মানুষ ইজতেমার মাঠে জড়ো হতে থাকেন। মোনাজাত শুরুর আগে কানায় কানায় ভরে যায় ইজতেমার মাঠ। মোনাজাতে অংশ নেওয়া জনতার ঢল ইজতেমার মাঠের আশপাশে ছড়িয়ে পড়ে।

মোনাজাতকে কেন্দ্র করে জেলা পুলিশের পক্ষ থেকে ইজতেমা মাঠ ও আশপাশে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। শহরের যান চলাচল ঠিক রাখতে এবং আগত মুসল্লিদের যাতায়াত নির্বিঘ্ন করতে শহরের বিভিন্ন সড়কে ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়।

গোপালগঞ্জ শহরের মরা মধুমতি নদীর তীরে ৪০ একর জমির ওপর নির্মিত হাউজিং প্রকল্প মাঠে দ্বিতীয়বারের মতো এ জেলা ইজতেমা অনুষ্ঠিত হলো। গোপালগঞ্জসহ আশপাশের কয়েকটি জেলা থেকে লক্ষাধিক মুসল্লি ইজতেমায় অংশ নেন। দেশের বিশিষ্ট আলেম-ওলামা এ ইজতেমায় বয়ান রাখেন।