ডাকাত ধরা দেখতে গিয়ে ‘হৃদরোগে’ মৃত্যু!

Looks like you've blocked notifications!
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় গতকাল বৃহস্পতিবার রাতে ডাকাত ধরা দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়। ছবি : এনটিভি

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় ডাকাত ধরার সময় গ্রামবাসীর হৈ-হুল্লোড় দেখতে বের হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন এক স্বজন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার রহমতপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

ওই ব্যক্তির নাম আবু দাউদ খান (৬৫)। তাঁর বাড়ি রহমতপুর গ্রামে।

ওই গ্রামের কয়েকজন বাসিন্দার ভাষ্য, ডাকাতদের আঘাতে মন্টু খান ও শফিউদ্দীন নামের দুজন আহত হন। আর গ্রামবাসী হাতেনাতে ধরে ফেলে তাহাজ্জেত (৩০) নামের এক ডাকাতকে। তাঁদের তিনজনকেই কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত মন্টু খানের ছেলে মিন্টু খান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর ১০ থেকে ১২ ডাকাতের একটি দল তাঁদের বাড়িতে হানা দেয়। এ সময় তিনি পাশের ঘরে ঘুমিয়ে ছিলেন। বিষয়টি টের পেয়ে তিনি চিৎকার করতে থাকেন। ওই সময় ডাকাতরা ঘরের দরজা ভেঙে ফেলে এবং বাড়ির লোকজনকে বেধড়ক মারধর করতে থাকে।

মিন্টু আরো জানান, তাঁদের চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে গিয়ে ডাকাত দলকে ধাওয়া দেয়। ওই সময় গ্রামের একটি মাঠ থেকে ডাকাত দলের সদস্য তাহাজ্জেতকে আটক করে গ্রামবাসী। অন্যদিকে ডাকাত ধরার খবর শুনে তাঁর বড় চাচা আবু দাউদ খান ঘটনাস্থলে যান। এ সময় ছড়িয়ে পড়া উত্তেজনার মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মিন্টু জানান, দাউদ খান এর আগে দুবার স্ট্রোক করেছিলেন।

এ বিষয়ে কোটচাঁদপুর থানার পরিদর্শক (তদন্ত) জয়নুল আবেদীন জানান, গ্রামবাসী আহত অবস্থায় তাহাজ্জেত নামের একজনকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে দাউদ খানের মৃত্যুর বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি তিনি।