সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের প্রতিবাদে মিছিল, আটক ৬ ছাত্রদলকর্মী

Looks like you've blocked notifications!
ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে জয়পুরহাটে একটি মিছিল থেকে আজ সংগঠনের ছয় নেতাকর্মীকে আটক করা হয়েছে। ছবি : এনটিভি

রাজধানীতে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে মিছিলের সময় জয়পুরহাটে সংগঠনটির ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার বেলা ১১টার দিকে শহরের বাটার মোড় এলাকা থেকে ওই ছয়জনকে আটক করা হয়।

বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে ছাত্র ফোরাম আয়োজিত একটি  অনুষ্ঠান শেষে ফেরার পথে গতকাল শুক্রবার পল্টন মোড়ে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা মিন্টুকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর তাঁকে প্রথমে পুরানা পল্টন পুলিশ বক্সে নেওয়া হয়। পরে তাঁকে মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়।

মিন্টুকে গ্রেপ্তারের প্রতিবাদে শনিবার জয়পুরহাটে আটককৃতদের মধ্যে রয়েছেন জেলা সদর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম ও কালাই পৌরসভা ছাত্রদলের যুগ্ম  সাধারণ সম্পাদক কাফি সরদার।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন  আটকের বিষয়টি জানিয়ে বলেন, ছাত্রদলের সাধারণ সম্পাদকের গ্রেপ্তারের প্রতিবাদ ও তাঁর মুক্তির দাবিতে শহরের বাটার মোড়ে মিছিল করছিলেন ওই ছয়জন। এ সময় তাঁদের আটক করা হয়।

ওসি আরো জানান, আটক ছয় নেতাকর্মীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।