বাংলাদেশকে এখনো পাকিস্তান বানানোর চক্রান্ত চলছে : তথ্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
কুষ্টিয়া সার্কিট হাউসে আজ শুক্রবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি : এনটিভি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশে এখনো মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে চক্রান্ত চলছে, এখনো বাংলাদেশকে পাকিস্তান-আফগানিস্তান বানানোর চক্রান্ত চলছে।

জাতীয় সমাজতান্ত্রিক দলের একাংশের সভাপতি আরো বলেন, ‘এই চক্রান্ত শুরু হয়েছিল ’৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর থেকে। জেনারেল জিয়াউর রহমান ও খালেদা জিয়ার পথই হচ্ছে পাকিস্তানের পথ। রক্তাক্ত, সাম্প্রদায়িক ও মিথ্যা রাজনীতির পথ। তাই যতক্ষণ পর্যন্ত বাংলাদেশে সাম্প্রদায়িকতার পথ বন্ধ না হবে, ততক্ষণ পর্যন্ত মুক্তিযোদ্ধারা সম্মানিত হবেন না।’

আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরো বলেন, ‘মুক্তিযোদ্ধা দিবসে একটাই শপথ হতে পারে, সেটা হচ্ছে বাংলাদেশকে বাংলাদেশের পথে চালিত করতে মুক্তিযুদ্ধের সপক্ষের নেত্রী শেখ হাসিনার পক্ষে অটল হয়ে দাঁড়ানো, আর রাজাকারের বন্ধু জঙ্গি-সঙ্গী খালেদা জিয়াকে বর্জন করে বাংলাদেশকে চক্রান্তের হাত থেকে রক্ষা করা।’

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়।