মাদারীপুরে দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
রোগী বহনকারী অ্যাম্বুলেন্সটি খাদে পড়ে যায়। ছবি : এনটিভি

মাদারীপুরের শিবচরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ তিনজন নিহত ও আটজন আহত হয়েছে। আজ শুক্রবার ঢাকা-খুলনা মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার বন্দরখোলা এলাকায় বরিশালগামী বিএমএফ পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আবু বকর খান (২৪) ও তাঁর ভাগ্নে জুয়েল (১৭) নিহত হন।

নিহত আবু বকর ও জুয়েল উপজেলার মাদবরচর ইউনিয়নের সাড়ে এগার রশি গ্রামের বাসিন্দা। পুলিশ বাসটি আটক করেছে।

এদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা থেকে রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স শিবচরের দত্তপাড়া আসছিল। অ্যাম্বুলেন্সটি ঢাকা-খুলনা মহাসড়কের বন্দরখোলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ওই অ্যাম্বুলেন্সে থাকা সাহেরা বেগমসহ (৭০) আটজন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করে। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাহেরা বেগমের মৃত্যু হয়। আহত সাতজনের মধ্যে চালককে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত সাহেরা বেগম উপজেলার দত্তপাড়া ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের বাসিন্দা। তিনি চিকিৎসা শেষে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন বলে পুলিশ জানায়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জাকির হোসেন ওই দুই দুর্ঘটনার ব্যাপারে তথ্য দেন।