নেত্রকোনায় সন্ত্রাসবিরোধী গণস্বাক্ষর সংগ্রহ

Looks like you've blocked notifications!
নেত্রকোনায় জঙ্গিবিরোধী আলোচনা সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়র রহমান খান। ছবি : এনটিভি

‘মানবতাবিরোধীদের প্রতিহত করি, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলি, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ি’ স্লোগান নিয়ে নেত্রকোনায় গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। আজ সোমবার সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এসব কর্মসূচি করা হয়।

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটি নেত্রকোনা জেলার উদ্যোগে অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের কর্মীরা অংশ নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেত্রকোনার সিভিল সার্জন ডা. মো. তাজুল ইসলাম খান। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মতিয়র রহমান খান। সরকারের নানামুখী উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে সবাইকে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

স্বাগত বক্তব্য দেন জেলা সমন্বয়কারী অর্পিতা খানম সুমী। আরো বক্তব্য দেন নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইকরামুল হাসান, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক কাজী ফারুক আহমেদ।

এদিকে, রাজুর বাজার কলেজিয়েট স্কুলে বিকেলে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘গেরিলা’ ও ‘আগুনের পরশমণি’ প্রদর্শন করা হয়। অনুষ্ঠান শেষে জঙ্গিবিরোধী গণস্বাক্ষর সংগ্রহ করা হয়।