বান্দরবানে পার্বত্য প্রতিমন্ত্রী বললেন

ভোট নয়, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী

Looks like you've blocked notifications!
বান্দরবানের বিক্রীমুখ সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ছবি : এনটিভি

পার্বত্য চট্টগ্রামবিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ‘ভোটের রাজনীতি আমি করি না। আওয়ামী লীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে।’ তিনি বলেন, উন্নয়নের কোনো বিকল্প নেই। দেশ ও জনগণের স্বার্থে উন্নয়নের জন্যই সরকার আমায় যে দায়িত্ব দিয়েছেন, আমি শুধু তাই পালন করছি। জনগণ ভালো-মন্দ, বিচার বিশ্লেষণ করে যোগ্য ব্যক্তিকেই মূল্যায়ন করবে।

আজ বুধবার বান্দরবানে সড়ক নির্মাণসহ তিনটি উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য প্রতিমন্ত্রী এসব বলেন।

পার্বত্য প্রতিমন্ত্রী বলেন, পার্বত্যাঞ্চলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক আওয়ামী লীগ সরকার। পার্বত্য চুক্তি সম্পাদনের পর থেকে পাহাড়ে উন্নয়নের জোয়ার বইছে। কিন্তু একটি গোষ্ঠী পাহাড়ের উন্নয়নে প্রতিবন্ধকতা এবং বাধা প্রদানের ষড়যন্ত্রের লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। জনগণ ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্রকারীরা কখনো সফল হতে পারবে না।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে চার কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত বিক্রীছড়া মুখ থেকে থোয়াইঙ্গ্যাপাড়া পর্যন্ত চার কিলোমিটার সড়ক নির্মাণ, এক কোটি টাকা ব্যয়ে থোয়াইঙ্গ্যাপাড়া ব্রিজ নির্মাণ এবং ৩৫ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে মিনঝিড়ি পাড়া বৌদ্ধ বিহার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক ডিএ মো. মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের নির্বাহী প্রকৌশলী আবদুল আজিজ, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানুপ্রু মারমা, আওয়ামী লীগের সহসভাপতি মংক্যাচিং চৌধুরী।

এদিকে বিক্রিছাড়া মুখ থেকে থোয়াইঙ্গ্যাপাড়া পর্যন্ত যাওয়ার পথে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং আরো পাঁচটি স্থানে দাঁড়িয়ে পাহাড়ি-বাঙালি সম্প্রদায়ের লোকজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। মন্ত্রীকে বরণ করতে সড়কের বিভিন্ন স্থানে তোড়ন নির্মাণ করা হয়।