বকশীগঞ্জ পৌরসভায় এগিয়ে আ.লীগের বিদ্রোহী

Looks like you've blocked notifications!

ব্যালট পেপার ছিনতাই ও জোরপূর্বক সিল মারার কারণে একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করায় বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ফল ঘোষণা করা হয়নি।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা এক পৌরসভায় ভোট গ্রহণ হয়।

কিন্তু দুপুরে পৌরসভার মালিরচর হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই ও জোরপূর্বক সিল মারার ঘটনা ঘটে। এর পরই ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেন প্রিসাইডিং অফিসার।

পৌরসভার ১২টি কেন্দ্রের মধ্যে এখন পর্যন্ত ১১টি কেন্দ্রের ফলে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর এগিয়ে রয়েছেন বলে জানান বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মঞ্জুরুল আলম।

রিটার্নিং কর্মকর্তা আরো জানান, ১২টি কেন্দ্রের মধ্যে ১১টি কেন্দ্রের ফলে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম সওদাগর জগ প্রতীক নিয়ে পেয়েছেন আট হাজার ৫৯৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মেয়র পদপ্রার্থী ফখরুজ্জামান মতিন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার ৫০৫ ভোট। আর আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী শাহীনা বেগম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন পাঁচ হাজার ১৬০ ভোট।

স্থগিত কেন্দ্রের মোট ভোট সংখ্যা এক হাজার ৫২৮। নিকটতম দুই প্রার্থীর ভোট ব্যবধান স্থগিত কেন্দ্রের ভোটের চেয়ে কম হওয়ায় স্থগিত কেন্দ্রের পুনরায় নির্বাচন অনুষ্ঠানের পর বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষণা করা হবে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।