আপেলের প্যাকেটে ১০ কেজি গাঁজা!

Looks like you've blocked notifications!
খাগড়াছড়িতে উদ্ধার হওয়া গাঁজা ও আটক রবিশংকর ত্রিপুরাসহ পুলিশ সদস্যরা। ছবি : এনটিভি

খাগড়াছড়িতে আপেলের প্যাকেটে করে পাচারকালে ১০ কেজি গাঁজাসহ রবিশংকর ত্রিপুরা (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বিশেষ অভিযানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক আবদুল হান্নানের নেতৃত্বে শহরের জিরোমাইল এলাকা থেকে এ গাঁজা উদ্ধার হয়।

আটক রবিশংকর ত্রিপুরার বাড়ি জেলাশহরের ঠাকুরছড়া এলাকায়।

সদর থানার ওসি তারেক আবদুল হান্নান জানান, উদ্ধার হওয়া এই বিপুল পরিমাণ গাঁজা নৈশকোচে করে ঢাকায় যাওয়ার কথা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তিনি, উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মাসুদ, এসআই ফরিদ আহমেদসহ অন্য পুলিশ সদস্যরা ওত পেতে ছিলেন। রাত পৌনে ৮টার দিকে মাদক ব্যবসায়ী রবিশংকর ত্রিপুরা নিজে টমটম চালিয়ে দ্রুত জিরোমাইল অতিক্রম করার সময় পুলিশ টমটমটি আটক করে। টমটমের যাত্রী বসার সামনে ফাঁকা জায়গায় আপেলের একটি কার্টন উদ্ধার করা হয়। পরে প্যাকেট খুলে ২০ প্যাকেট (প্রতি প্যাকেট আধা কেজি) গাঁজা পাওয়া যায়।

রবিশংকর ত্রিপুরা জানান, গাঁজাগুলো রাতের বাসে করে ঢাকায় যাওয়ার কথা ছিল। তবে গাঁজাগুলো একই এলাকার বাসিন্দা তুইসা মং মারমার বলে দাবি করেন রবিশংকর ত্রিপুরা।

অন্যদিকে ওসি হান্নান জানান, আটক রবিশংকর ত্রিপুরা সংঘবদ্ধ মাদকপাচার চক্রের সদস্য। পুলিশ তাঁর সহযোগীদেরও গ্রেপ্তারের চেষ্টা করছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।