র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবি

ফেনীতে কথিত বন্দুকযুদ্ধে আনোয়ার হোসেন রাজু (২৫) নামের এক ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ সোমবার সকালে র‌্যাব-৭ সিপিসি-১-এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম গণমাধ্যমের কাছে দাবি করেন, ‘ভোররাত ৩টার দিকে ফেনী সদর থানার ধর্মপুর ঈদগাহর কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।’

নিহত আনোয়ার হোসেন রাজু ধর্মপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে। তাঁর নামে ধর্ষণ, ডাকাতি, অস্ত্র ও মাদকের ১০টি মামলা রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

রাজুর লাশ ফেনী সদর হাসপাতালে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রিয়াজ উদ্দিন।

স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম আরো দাবি করেন, মাদক ব্যবসায়ীরা ধর্মপুরে জড়ো হয়ে মাদক পাচারের চেষ্টা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব টহল দল সেখানে  যায়।

‘র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় বন্দুকযুদ্ধে একজন নিহত হয়।’

ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, একটি দেশি বন্দুক, সাতটি গুলি ও পাঁচটি গুলির খোসাও উদ্ধার করা হয় বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।