নওগাঁয় দুই সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!

নওগাঁর সাপাহার উপজেলায় দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় পাঁচজনকে জেলহাজতে পাঠানো হয়েছে। বুধবার সন্ধ্যা ও রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পরে আজ বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো সাপাহারের ডাঙ্গাপাড়া গ্রামের নূরে আলম (২৫), অরুনপাড়া গ্রামের আবু তালেব (৩৮), গোডাউনপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৩৫), মোখলেছুর রহমান (৩২) ও আল আমিন (৩৫)।

হামলাকারীরা স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুল আলম শাহ চৌধুরী।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

হামলার শিকার সাংবাদিকরা হলেন, বেসরকারি টেলিভিশন চ্যানেল আই-এর নওগাঁ প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দীন এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের নওগাঁ প্রতিনিধি রায়হান আলম।

জানা যায়, গত মঙ্গলবার সাপাহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলীর বিরুদ্ধে সাপাহার জিরোপয়েন্ট এলাকায় গিয়াস মার্কেট নামে একটি বিপণিবিতান দখলের ঘটনায় আদালতে মামলা হয়। এ অভিযোগের সূত্রে বুধবার তথ্য সংগ্রহ করতে যান কায়েস উদ্দীন ও রায়হান আলম। হামলাকারীরা তাদের মারধর করে ক্যামেরা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন তাঁরা ।

এ ঘটনায় সাংবাদিক রায়হান আলম পাঁচজনের নাম উল্লেখ করে সাপাহার থানায় একটি মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।