মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে : শিল্পমন্ত্রী

Looks like you've blocked notifications!
ঝালকাঠিতে উন্নয়ন মেলার উদ্বোধনী দিনে বক্তব্য দেন শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু। ছবি : এনটিভি

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘উন্নয়নের চাকা যেভাবে ঘুরছে, তাতে অল্প কয়েক বছরের মধ্যেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে।’ তিনি আরো বলেন, ‘বর্তমান সরকার ধারাবাহিকভাবে উন্নয়ন করে যাচ্ছে বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে, তারা শান্তিতে আছে।’

আজ বৃহস্পতিবার ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন শিল্পমন্ত্রী।

শিল্পমন্ত্রী বলেন, ‘রাষ্ট্রের উন্নয়নের সাথে জনগণের ভাগ্যের উন্নয়ন করতে হবে।’ আগামী দিনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান শিল্পমন্ত্রী।

শিল্পমন্ত্রী আরো বলেন, ‘উন্নয়ন বলতে শুধু রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণই নয়, উন্নয়নের সঙ্গে অনেক কিছু জড়িত থাকে। একটি সরকারের মূল দায়িত্ব হচ্ছে জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করা। শেখ হাসিনার সরকার সেই লক্ষে কাজ করছে। মানুষের দৌঁড়গোড়ায় স্বাস্থ্যসেবা ও বিদ্যুৎ পৌঁছে দিয়েছে বর্তমান সরকার।’

ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব কামরুন্নাহার আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদার, স্থানীয় সরকার শাখার উপপরিচালক দেলোয়ার হোসেন মাতুব্বর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জাকির হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম।

এর আগে উন্নয়ন মেলা উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে বিকেলে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিল। উন্নয়ন মেলায় ১০০টি স্টলে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়।