মংলায় যুবলীগ-ছাত্রলীগের পাঁচজনকে কুপিয়ে জখম

Looks like you've blocked notifications!
বাগেহাটের মংলায় আজ মঙ্গলবার যুবলীগ ও ছাত্রলীগের পাঁচ নেতা-কর্মীকে কুপিয়ে জখম করে ছাত্রলীগের এক পক্ষের নেতা-কর্মীরা। আহতদের প্রথমে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। ছবি : এনটিভি

বাগেরহাটের মংলায় যুবলীগ ও ছাত্রলীগের পাঁচ নেতা-কর্মীকে কুপিয়ে জখম করেছে ছাত্রলীগের একপক্ষের নেতা-কর্মীরা। গুরুতর আহত অবস্থায় দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে মংলার কুমারখালী এলাকায় এ ঘটনা ঘটে।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলায়েত হোসেন জানান, মংলা পোর্ট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. লিটন ও ছাত্রলীগ কর্মী সোহেলের ভাগ্নে সৈকতকে তুলে নিয়ে যায় ছাত্রলীগের সাদ্দাম পক্ষের সদস্যরা।

ভাগ্নেকে আটকে রাখার খবর পেয়ে সোহেল, লিটনসহ আরো কয়েকজন ওই এলাকায় গেলে সাদ্দাম পক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়। এ সময় সাদ্দামের সঙ্গে থাকা তরিকুল, তহিদুল ও সোহেলসহ অন্যরা রামদা ও ছুরি দিয়ে কুপিয়ে সোহেল, সৈকত, লিটন, ডালিম ও ছগিরকে জখম করে। আহতদের তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলেও জানান ওসি।

ওসি বেলায়েত হোসেন জানান, প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুরুতর আহত সোহেল ও লিটনকে দুপুরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার ঘটনায় আজ দুপুরে আহত সোহেলের বড় ভাই পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. নূর আলম বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে মামলা করেন।