নওগাঁ প্রেসক্লাবের নির্বাচনে কায়েস সভাপতি, জুয়েল সম্পাদক

Looks like you've blocked notifications!

নওগাঁ জেলা প্রেসক্লাবের ২০১৮ সালের বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের সংবাদকর্মী কায়েস উদ্দীন। সাধারন সম্পাদক পদে জয় পেয়েছেন দৈনিক খবরপত্রের মীর মোশারফ হোসেন জুয়েল।

গতকাল শনিবার রাতে ভোট শেষে প্রধান নির্বাচন কমিশনার সামাজিক সংগঠন একুশে পরিষদের সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারী প্রেস ক্লাব মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে শফিকুল ইসলাম খোকন (মাছরাঙ্গা টিভি) ও সুলতানুল আলম মিলন (দৈনিক মাতৃছায়া), যুগ্ম সম্পাদক পদে শফিক ছোটন (যমুনা টিভি), বেলায়েত হোসেন (বাংলাভিশন), অর্থ সম্পাদক পদে বাবুল আখতার রানা (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল (জিটিভি), দপ্তর সম্পাদক পদে একে সাজু (চ্যানেল নাইন)।

কমিটির কার্যনির্বাহী সদস্য পদে আসাদুর রহমান জয় (এনটিভি ও আমাদের সময়), এমআর রকি (সময় টিভি), সাদেকুল ইসলাম (ইনডিপেনডেন্ট টিভি), জিএম মিঠুন (দৈনিক লাল গোলাপ), নবির উদ্দিন (দৈনিক করতোয়া) ও রায়হান আলম (এটিএন বাংলা)  নির্বাচিত হয়েছেন।

গতরাতেই ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ৪১ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। রির্টানিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন সামাজিক সংগঠন একুশে পরিষদের সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারী। নির্বাচন পরিচালনা করেন কমিশনের অন্য দুই সদস্য জেলা প্রেসক্লাবের সদস্য মুক্তিযোদ্ধা গোলাম সামদানী এবং বেসরকারি উন্নয়ন সংস্থা আরকোর নির্বাহী পরিচালক সজল কুমার চৌধুরী।