হাওরের বাঁধের কাজ নিয়ে মন্ত্রীর অসন্তোষ

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জ সার্কিট হাউসে গতকাল শুক্রবার রাত ১১টায় সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় করেন পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু। ছবি : এনটিভি

সুনামগঞ্জের হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ দেখভাল করার জন্য একটি টাস্কফোর্স করা যায় কি না- সেই প্রস্তাব প্রধানমন্ত্রীর কাছে রাখবেন বলে জানিয়েছেন পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

এ সময় মন্ত্রী হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করে বলেন, ‘আমার সুস্পষ্ট বক্তব্য আমি কাজ চাই। প্রয়োজনে সব মন্ত্রণালয় এখানে নিয়ে আসব। তিন মাসে তিনবার সুনামগঞ্জে আসব। এ নিয়ে ঢাকায় আমাদের কোনো কাজ নেই।’

৮১৫টি পিআইসির কাজের মধ্যে এখন পর্যন্ত ১৩০টির কাজ শুরু হওয়ায় অসন্তোষ প্রকাশ করেন আনোয়ার হোসেন মঞ্জু। তিনি আগামী তিন মাসের মধ্যে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ শেষ করারও নির্দেশ দেন।

গতকাল শুক্রবার রাত ১১টায় সুনামগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে পানিসম্পদমন্ত্রী এসব কথা বলেন।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এমরান হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, পানিসম্পদ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব জাফর আহমদ খান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত জাহান, আওয়ামী লীগ নেতা সিরাজুর রহমান সিরাজ প্রমুখ।

সভায় সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।