মানিকগঞ্জে বিএন‌পির ৫ নেতা আটক

Looks like you've blocked notifications!
গতকাল শুক্রবার বিকেলে বিএন‌পির যুগ্ম সাধারণ সম্পাদক মোতা‌লেব হো‌সেনকে আটক করে পুলিশ। ছবি : এনটিভি

মানিকগঞ্জে বিএন‌পির পাঁচ নেতাকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকেলে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলেন জেলা বিএন‌পির যুগ্ম সাধারণ সম্পাদক মোতা‌লেব হো‌সেন, জেলা সেচ্ছা‌সেবক দ‌লের সহসভাপ‌তি শা‌হিনুর রহমান, জেলা ছাত্রদ‌লের সহ-সাংগঠ‌নিক সম্পাদক স‌জিব হো‌সেন, হ‌রিরামপুর উপ‌জেলা সেচ্ছা‌সেবক দ‌লের সভাপ‌তি মাহাবুব হোসেন, জেলা ছাত্রদ‌লের সাবেক সাধারণ সম্পাদক গোলাম র‌ফি অপু।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে রাজধানীসহ সারা দেশেই বিএনপি নেতাকর্মীদের ধরপাকড় ও বাসায় বাসায় তল্লাশি চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে ঢাকায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা আমানউল্লাহ আমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিমুউদ্দিন আলম, অনিন্দ্য ইসলাম অমিতসহ অনেককে আটক করা হয়েছে।

এর তীব্র নিন্দা জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কেন্দ্রীয় নেতাদের গ্রেপ্তারের আরো একটি উদ্দেশ্য হলো- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় যদি কোনো ধরনের নেতিবাচক রায় দেওয়া হয় তাহলে নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে যেন প্রতিবাদ করতে সাহসী না হয়। গণতন্ত্রে প্রতিবাদ একটি অপরিহার্য শর্ত। কিন্তু সেটি আওয়ামী লীগ কখনোই বিশ্বাস করে না।