সন্দেহের বশে মোংলা পৌর যুবদলের সভাপতিকে গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
বাগেরহাটের মোংলা পৌর যুবদলের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন। ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোংলা পৌর যুবদলের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মো. এমরান হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে শহরের কলেজ রোড এলাকা থেকে গ্রেপ্তারের পরপর তাঁকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, পৌর যুবদলের সভাপতি মো. এমরান হোসেনকে আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকার বাবুর চায়ের দোকান থেকে আটক করা হয়। এরপর সঙ্গে সঙ্গে তাঁকে বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়। তাঁর বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে বলে দাবি করেছেন ওসি।

গত ১৩ জানুয়ারি মোংলা থানার উপপরিদর্শক (এসআই) গৌতম হালদার বাদী হয়ে সরকারকে উৎখাতে নাশকতার পরিকল্পনা মামলার সন্দেহভাজন আসামি ছিলেন এমরান। ওই মামলার সন্দেহভাজন আসামি হিসেবে তাঁকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি ইকবাল বাহার চৌধুরী।

এদিকে পৌর যুবদলের সভাপতি এমরান হোসেনকে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির সহসভাপতি ড. ফরিদুল ইসলাম। বিবৃতিতে তিনি বলেছেন, মোংলায় বিএনপি নেতা-কর্মীরা বিগত পাঁচ থেকে সাত বছর ধরে কোনো কর্মসূচি ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখেছে। কিন্তু পুলিশ মিথ্যা মামলা দিয়ে নেতা-কর্মীদের গ্রেপ্তার ও অহেতুক হয়রানি করছে। মোংলা থানায় পুলিশের দায়েরকৃত মিথ্যা নাশকতার মামলাটির সুষ্ঠুভাবে তদন্তের জন্য আমি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।