কার্যালয়ে ঢুকে রাঙামাটি বিএনপির সভাপতিসহ আটক ৬

Looks like you've blocked notifications!
রাঙামাটি জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল(বাঁয়ে) ও বিএনপির সভাপতি মো. শাহ আলম । ছবি : সংগৃহীত

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের ছয় নেতাকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যায় শহরের কাঠালতলী এলাকায় জেলা বিএনপির কার্যালয় থেকে তাঁদের আটক করা হয়। 

আটক অন্যরা হলেন জেলা বিএনপির প্রচার সম্পাদক আবুল হোসেন বালি, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদ চৌধুরী, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ ও জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক কামালউদ্দিন। 

আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে ঘিরে সম্ভাব্য নাশকতা সৃষ্টির চেষ্টা করতে পারেন, এমন অভিযোগেই তাদের আটক করার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। 

রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার অভিযোগ করেছেন, সন্ধ্যার পর পুলিশ বিনা উসকানিতে জেলা বিএনপির কার্যালয়ে ঢুকে দলের সভাপতিসহ ছয় নেতাকে আটক করেছে এবং বিভিন্নস্থানে নেতাকর্মীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। তিনি অভিযোগ করেন, রাঙামাটির শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করে পুলিশ বিনা উসকানিতে নেতাকর্মীদের হয়রানি বন্ধ ও আটককৃতদের মুক্তি না দিলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। 

এই ব্যাপারে যোগাযোগ করা হলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিত বড়ুয়া বলেছেন, নাশকতা সৃষ্টির জন্য প্রস্তুতি নিচ্ছে তারা- এমন তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।