১৩ হাজার ৩০০ ‘ইয়াবাসহ’ দুই ভাই আটক

Looks like you've blocked notifications!
নওগাঁয় ইয়াবাসহ আটক দুই ভাই হারুন অর রশিদ ও ইউসুফ। ছবি : এনটিভি

নওগাঁ সদর উপজেলার বরুনকান্দি এলাকায় ১৩ হাজার ৩০০ ইয়াবাসহ দুই ভাইকে আটক করার দাবি করেছে র‌্যাব-৫। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে এক অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। 

এ ছাড়া এ সময় তাঁদের কাছ থেকে চারটি মোবাইল ফোনসেট, চারটি সিম কার্ড ও ১২ হাজার ৯০০ টাকা উদ্ধার করে র‍্যাব। আটক হওয়া দুই ভাই হলেন হারুন অর রশিদ (৩৩) ও ইউসুফ (২৫)।

র‌্যাব ৫-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, নওগাঁ সদর উপজেলার বরুনকান্দি এলাকায় অতিথি ফিলিং স্টেশন এলাকায় বিশাল একটি মাদকের চালান কেনাবেচার জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে- এমন তথ্য পায়  র‌্যাব-৫। এর ভিত্তিতে জয়পুরহাট ক্যাম্পের সহকারী পরিচালক (এডি) মো. জহুরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের অপারেশন টিম নওগাঁর পত্নীতলা উপজেলার হেলেঞ্চা ডাংগি গ্রামের দুই ভাই হারুন অর রশিদ ও ইউসুফকে আটক করে। পরে তাঁদের কাছ থেকে ১৩ হাজার ৩০০ ইয়াবা, চারটি মোবাইল ফোন, চারটি সিম কার্ড ও ১২ হাজার ৯০০ টাকা উদ্ধার করে তারা। 

এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. শামিম হোসেন।