রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা, ‘ডাকাত’ নিহত

Looks like you've blocked notifications!
নওগাঁর সাপাহার-পোরশা রাস্তার বাসুলডাঙ্গা মোড়ের কাছে রাস্তায় গাছ ফেলে ডাকাতির সময় ট্রাকের চাকায় পিষ্ট হন নিহত ডাকাতদলের এক সদস্য। ছবি : এনটিভি

নওগাঁর সাপাহার-পোরশা রাস্তার বাসুলডাঙ্গা মোড়ের কাছে রাস্তায় গাছ ফেলে ডাকাতির সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন।

গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি।

জানা যায়, গতকাল রাতে বাসুলডাঙ্গা গ্রামের মনোয়ারা খাতুন অসুস্থ হয়ে পড়েন। এ সময় একই গ্রামের রুহুল আমিন, তাঁর ছোট ভাইয়ের স্ত্রী, মিলন হোসেন, আলেক বাবু, মসজিদের ইমাম জাহিদুল ইসলামকে সঙ্গে নিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকে সাপাহার সরকারি হাসপাতালে যান। চিকিৎসা শেষে রাত পৌনে ১১দিকে তাঁরা আবার ওই ইজিবাইকে করেই বাড়ির উদ্দেশে রওনা হয়। সড়কের বাসুলডাঙ্গা মোড়ে পৌঁছালেএকটি ডাকাতদল ছোট ছোট কয়েকটি গাছ ও রাস্তার ব্রিজের উভয় পাশে থাকা সাংকেতিক কয়েকটি পিলার দিয়ে রাস্তায় ব্যারিকেট দিয়ে ওত পেতে থাকে। এ সময় ডাকাতদল তাদের ইজিবাইকটি রাস্তার মাঝখানে আটকে কাউকে নামতে না দিয়ে সবকিছু লুট করে নেয়।

ঠিক ওই মুহূর্তেই সামনের দিক হতে দ্রুত গতিতে আসা একটি ট্রাক ওই স্থানে পৌঁছালে তারা রাস্তায় ব্যারিকেট দেখে সবাইকে ডাকাত ভেবে ব্যারিকেট ভেঙে রাস্তায় থাকা ডাকাতসহ ইজিবাইকটিকে চাপা দিয়ে চলে যায়।

এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ডাকাতদলের একজন নিহত হন। ইজিবাইকটি দুমড়ে মুচড়ে বাইকে থাকা ছয়জন গুরুতর আহত হন। আহতদের সঙ্গে সঙ্গে পুনরায় হাসপাতালে নিয়ে এলে রুহুল আমিনের ছোট ভাইয়ের স্ত্রী তাছলিমা খাতুন ও বাইকচালক জামানসহ সবার অবস্থা অবনতি হয়। পরে রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে রাত ২টার দিকে সাপাহার থানার পুলিশের টহলদল ঘটনাস্থলে গিয়ে রাস্তার পাশে পড়ে থাকা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।