ইংরেজি প্রথমপত্রের প্রশ্নফাঁস, দুই শিক্ষক রিমান্ডে

Looks like you've blocked notifications!
এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের প্রশ্ন ফাঁসের ঘটনায় মানিকগঞ্জে আটক কোচিং সেন্টারের দুই শিক্ষকের আজ বুধবার তিনদিনের করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শুনানি শেষে তাঁদের এভাবে ঢেকে নিয়ে যায় পুলিশ। ছবি : এনটিভি

এসএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের প্রশ্ন ফাঁসের ঘটনায় মানিকগঞ্জে আটক কোচিং সেন্টারের দুই শিক্ষকের তিনদিনের করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার দুপুরে মানিকগঞ্জের মুখ্য বিচারিক হাকিম আদালত ৬-এর বিচারক নাজনীন রেহেনা  প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আটক ফ্রেন্ডস কোচিং সেন্টারের আটক শিক্ষক রুবেল হোসেন ও শরিফুল ইসলামের তিনদিনের করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে পুলিশের পক্ষ থেকে পাঁচদিনের রিমান্ড চাওয়া হয়েছিল।

গত ৫ ফেব্রুয়ারি সোমবার এসএসসির ইংরেজি প্রথমপত্রের পরীক্ষা শুরুর আধা ঘণ্টা আগে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সিংগাইর পাইলট উচ্চবিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রের সামনে থেকে মুঠোফোনে ওই বিষয়ের প্রশ্নপত্রসহ কোচিং সেন্টারের ওই দুই শিক্ষককে আটক করে পুলিশ।

আটক দুজন হচ্ছেন সিংগাইর উপজেলার গোলড়া এলাকার রুবেল হোসেন ও সানাইল এলাকার শরিফুল ইসলাম। পরে তাঁদের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

রুবেল হোসেন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে এবং একই শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শরিফুল রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক সম্পন্ন করেছেন। দুজনেই সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের চারাভাঙ্গা ফ্রেন্ডস কোচিং সেন্টারে শিক্ষকতা করেন।