জয়পুরহাটে বিস্ফোরকসহ যুবদল নেতা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

জয়পুরহাটে বিস্ফোরকসহ জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া গ্রেপ্তার হয়েছেন এক যুবদল ও পাঁচ শিবিরকর্মী। 

আজ মঙ্গলবার ভোররাতে শহরের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তবে বিএনপি ও যুবদল নেতাদের দাবি, গতকাল সোমবার বিএনপির মানববন্ধন শেষে বাড়ি ফেরার সময় পুলিশ রাস্তা থেকে যুবদল নেতা শরিফুল ইসলামকে আটক করেছে। 

জয়পুরহাটের সিনিয়র সহকারী পুলিশ সুপার আকরাম হোসেন জানান, নাশকতার পরিকল্পনা করার অভিযোগে আজ ভোররাতে পৃথক অভিযান চালিয়ে পাঁচটি পেট্রলবোমা, তিনটি ককটেলসহ জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম এবং বেলায়েত হোসেন বেনু নামের অপর এক যুবদল সদস্যকে তাঁদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

একই সময়ে শহরের বিভিন্ন ছাত্রাবাস থেকে ইমরান হোসেন, জাকারিয়া হোসেন, মোসাব্বির ওরফে শিহাব, জাহিদ হোসেন ও রাব্বী নামে পাঁচ শিবিরকর্মীকে গ্রেপ্তার করা হয় বলেও জানান আকরাম হোসেন। তাঁরা জয়পুরহাটের বিভিন্ন কলেজ ও মাদ্রাসার ছাত্র। তাঁদের মধ্যে রাব্বীর বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলায়। আর অন্যদের বাড়ি  জয়পুরহাটের সদর ও পাঁচবিবি উপজেলার বিভিন্ন গ্রামে। 

আটকদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।