আ. লীগের মেয়রের কাছে কোটি টাকা চাঁদা দাবি!

Looks like you've blocked notifications!
সংবাদ সম্মেলনে ফেনী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজি আলাউদ্দিন। ছবি : এনটিভি

ফেনী পৌরসভার আওয়ামী লীগদলীয় মেয়র ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাজি আলাউদ্দিনের কাছে এক কোটি টাকা চাঁদা চেয়েছেন এক ব্যক্তি। এক মাসের মধ্যে এই টাকা না দিলে তাঁকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে ফেনী পৌর চত্বরে আনন্দ কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে এই হুমকির কথা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য হাজি আলাউদ্দিন।

হাজি আলাউদ্দিন জানান, গত বৃহস্পতিবার সকালে ঢাকায় অবস্থানকালে তাঁর মুঠোফোনে একটি কল আসে। রাজীব পরিচয় দিয়ে একজন তাঁর কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করেন। এক মাসের মধ্যে ওই টাকা না দিলে তাঁকে হত্যা করা হবে বলে  হুমকি দেন।  এ বিষয়ে তিনি শুক্রবার ঢাকার পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়কপরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে জানিয়েছেন।

হাজি আলাউদ্দিন বলেন, ‘আজ আমি ও আমার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ফোন করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, যা ভাষায় প্রকাশ করার মতো না। আমার কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করে। অন্যথায় আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। বলে যে, আমাকে আগামী এক মাসের মধ্যে এক কোটি টাকা না দিলে তোকে প্রাণে মেরে ফেলব। কথাটা যেন মনে থাকে। বলার পর ফোনের লাইনটি কেটে যায়।’