মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় ছাত্রলীগের সংঘর্ষ

Looks like you've blocked notifications!
চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সোমবার সংঘর্ষের ঘটনা ঘটে। ছবি : এনটিভি

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

সোমবার বিকেলে নগরীর লালদীঘি মাঠে এ শোকসভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। শোকসভায় চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন প্রধান অতিথি ছিলেন। অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল।

সভা চলাকালে চট্টগ্রামের সরকারি দুটি কলেজের ছাত্রলীগের নেতাকর্মীদের স্লোগানকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের কর্মীরা প্রতিপক্ষ কর্মীদের লক্ষ্য করে চেয়ার ছোড়াছুড়ি করে। এ সময় সাধারণ লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে মঞ্চে নগর আওয়ামী লীগ, কেন্দ্রীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন জানান, শোকসভায় দুইপক্ষের সংঘর্ষের সময় মঞ্চ থেকে নেতাকর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন আসার আগে সংঘর্ষ শেষ হয়ে যায়।