চিরনিদ্রায় ওবায়দুল কাদেরের মা

Looks like you've blocked notifications!
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সরকারি মুজিব কলেজ মাঠে আজ মঙ্গলবার বেগম ফজিলাতুন্নেসার (ইনসেটে) জানাজায় তাঁর ছেলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্যরা। ছবি : এনটিভি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেসার দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৩টায় কোম্পানীগঞ্জ সরকারি মুজিব কলেজ মাঠে মরহুমার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

ফজিলাতুন্নেসা গতকাল সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। তিনি চার ছেলে, ছয় মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাজায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আনাম সেলিম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ওয়াহিদুজ্জমান, সংসদ সদস্য এ এম ইব্রাহিম ও নিজাম হাজারী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ফজিলাতুন্নেসার লাশ অ্যাম্বুলেন্সে করে ঢাকা থেকে কোম্পানীগঞ্জে নিয়ে আসা হয়।