খালেদা জিয়ার মুক্তি দাবিতে ঢাকায় যুবদলের মিছিল

Looks like you've blocked notifications!
বিক্ষোভ মিছিলে যুবদলের নেতাকর্মীরা। ছবি : এনটিভি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা প্রত্যাহারের দাবিতে আজ শুক্রবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল।

আজ শুক্রবার সকাল ১১টার দিকে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি আরামবাগ মোড় থেকে শুরু হয়ে মতিঝিলে সংক্ষিপ্ত সমাবেশে মধ্য দিয়ে শেষ হয়।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও যুবদল ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল রিয়াদ, পল্টন থানা যুবদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জুয়েলসহ যুবদল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেন।

বিক্ষোভ মিছিল শেষে যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব বলেন, সরকার মিথ্য ও সাজানো মামলায় বিএনপি চেয়ারপারসনকে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে। এখন তার কারামুক্তি বিলম্বিত করার ষড়যন্ত্র করছে।

নীরব আরো বলেন, বর্তমান সরকার বিএনপি ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন করে ক্ষমতা ধরে রাখতে। কিন্তু দেশের জনগণ তাদের সে স্বপ্ন কখনো পূরণ হতে দেবে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে।

খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে যুবদলের দুই দিনের কর্মসূচির আজ ছিলো শেষ দিন। গতকাল বৃহস্পতিবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করে যুবদল ঢাকা মহানগর উত্তর। শেষ দিন বিক্ষোভ মিছিল করলো ঢাকা মহানগর দক্ষিণ।